স্কার্টের সাথে বেল্টগুলি কীভাবে পরবেন

স্কার্টের সাথে কাজ করার জন্য বেল্টগুলি নির্বাচন করার জন্য কিছু ভাল নির্দেশিকা কী কী? ভিজিটর এস ওয়ান্ডার্স…
আপনি যদি স্কার্টের সাথে বেল্ট পরতে পারেন তবে ঠিক কীভাবে আপনি কোনও গোল করতে পারেন বা ঠিক কীভাবে করতে পারেন তা আমি চাই। আমি স্কার্টের সাথে বেল্টগুলির চেহারা পছন্দ করি পাশাপাশি আমি কীভাবে প্রস্থের সাথে যেতে হবে বা রঙিন সমন্বয় করতে হবে তা ঠিক নিশ্চিত নই।

আমরা বেল্টগুলি ব্যবহার করার বিষয়ে কথা বলেছি-কখন টাক করা উচিত তা ঘনিষ্ঠভাবে সম্পর্কিত উদ্বেগের পাশাপাশি-তবে বিশেষত স্কার্টের সাথে নয়।

আমি এখানে সত্যবাদী হব: আমি নিজে খুব বেশি টাকার নই, তাই আমি সাধারণত স্কার্টের সাথে বেল্ট পরে না। পেন্সিল স্কার্ট প্লাস লাগানো পুলওভার প্লাস ব্লেজার সমান পোশাক। আকারে পাশাপাশি ফ্লেয়ার স্কার্ট প্লাস লাগানো কার্ডিগান সাজসজ্জা সমান।
আমি অন্যান্য আনুষাঙ্গিক সহ সাধারণভাবে আরও মজাদার। যদি কোনও স্কার্ট কোমরে আকারে না থাকে তবে আমি এটি বেল্ট দিয়ে ধরে রাখার চেষ্টা করার চেয়ে এটি তৈরি করার সম্ভাবনা অনেক বেশি।
{সম্পর্কিত: ঠিক কীভাবে স্কার্টগুলি ঘুরে বেড়ানো থেকে থামানো যায়}
সুতরাং স্কার্টের সাথে বেল্টগুলি কীভাবে পরতে হয় তার জন্য অন্যান্য দর্শনার্থীরা কী টিপস দিয়ে বর্ণনা করে তা শুনতে আমি আগ্রহী।
স্কার্টের সাথে কীভাবে বেল্ট পরবেন
আমি বিশ্বাস করি না যে কোনও ধরণের কঠিন পাশাপাশি দ্রুত নিয়ম রয়েছে – কেবল চারপাশে খেলার জন্য নির্দেশিকা। কিছু চিন্তা:
আপনি যদি টাক করছেন তবে আপনার বেল্ট থাকতে হবে না, তবে এটি একটি দুর্দান্ত স্পর্শ হতে পারে। আমি পরামর্শ দেব যে বেল্টটি আপনার দেহের ধরণের পোশাকের চেয়ে আরও বেশি কিছু করার আছে, যদিও – গ্ল্যাম রাডার থেকে প্রাপ্ত এই নিবন্ধটি ব্যবহারিক পড়া হতে পারে।
বেল্ট লুপ সহ স্কার্ট = একই আকারের বেল্ট
বেল্ট লুপ সহ একটি স্কার্ট বিরল, তবে তারপরে আপনার বেল্টটি বেল্ট লুপের আকারের সাথে মেলে। তারপরেও আমি জানিয়ে দেব যে আপনি যদি টাকিং না করেন তবে আপনাকে বেল্ট পরতে হবে না, তবে তা আমিই।
{সম্পর্কিত: পোশাকের সাথে পরিধান করার জন্য বেল্টগুলির জন্য সাম্প্রতিক বাছাই}
কাজের জন্য আমাদের সর্বশেষ পছন্দসই “ক্লাসিক” বেল্টগুলির একটি রাউন্ডআপের জন্য থাকুন!
উচ্চ কোমর স্কার্ট = চর্মসার বেল্ট
একটি উচ্চ কোমরযুক্ত স্কার্ট একটি চর্মসার বেল্টের সাথে দুর্দান্ত দেখতে পারে। সিল্কি ব্লাউজের সাথে যান বা – যদি আপনি চেষ্টা করেন – একটি প্রবাহিত চেহারা পাওয়ার জন্য একটি বডিসুট।

উপরে চিত্রিত, 2022: 1) কুইনস ($ 59!) 2) বোডেন 3) এভারলেন* 4) এমএম.লাফ্লিউর* পাশাপাশি 5) ক্লাব মোনাকো হিসাবে সিল্ক বোতাম-ফ্রন্ট ব্লাউজগুলির জন্য আমাদের কয়েকটি পছন্দসই ব্র্যান্ড। আরও বাজেট-বান্ধব পছন্দগুলির জন্য গ্রানা পাশাপাশি লিলিসিল্ক পরিদর্শন; ফ্যানসিয়ার পছন্দগুলির জন্য L’agence, সরঞ্জাম, পাশাপাশি ভিন্স পরীক্ষা করুন।

এখানে কয়েকটি আরাধ্য বডিস্যুট (2022 হিসাবে) রয়েছে – নোট করুন যে টাক্স, কমান্ডো, পাইগে, এক্সপ্রেস, ফ্রি পিপল, ম্যাডওয়েল, নগ্ন ওয়ারড্রোব, পাশাপাশি ইন্টারমিক্সের সমস্ত ইদানীং দুর্দান্ত পছন্দ রয়েছে। তেমনি স্কিমস, ওল্ফোর্ডের মতো অন্তর্বাসের ডিজাইনারদের পাশাপাশি কখনও কখনও গ্রহণযোগ্য-কাজের বিকল্পগুলির সাথে ইউমিও নজর রাখুন। শার্টগুলি ঝরঝরে করে রাখার জন্য আপনি একইভাবে এই অস্বাভাবিক সাসপেন্ডারদের চেষ্টা করতে পারেন!

< >

এই মৌসুমে প্রচুর মজাদার ফসলযুক্ত সোয়েটশার্ট রয়েছে যা একইভাবে উচ্চ-কোমরযুক্ত স্কার্টের সাথে সম্ভবত দেখতে সুন্দর লাগবে-তবে আমি বিশ্বাস করি অফিসের জন্য ফসলের শীর্ষ রোধ করা এটি সর্বোত্তম।

(মহিলারা, আপনি উচ্চ-কোমরযুক্ত স্কার্টের সাথে কী পরেন?)
শীর্ষে চিত্রিত: ব্ল্যাক হ্যালো’র উচ্চ-কোমরযুক্ত পেন্সিল স্কার্ট, সম্পূর্ণ অনলাইনে দেওয়া; শপবপ একইভাবে কয়েকটি রঙ রয়েছে।
স্ব-বেল্টেড স্কার্টের সন্ধান করুন

স্ব-বেল্টস: একটি স্কার্ট যা স্ব-বেল্ট রয়েছে তেমনি একইভাবে একটি আকর্ষণীয় চেহারা সহ দুর্দান্ত দেখাচ্ছে। উদাহরণস্বরূপ দেখুন, উপরে আক্রিস পন্টো বেল্টেড চেহারা।

লেডিnull

Leave a Reply

Your email address will not be published.